Deshdeshantor24com: Bangla news portal

ঢাকা রবিবার, ২৮ এপ্রিল ২০২৪

শিরোনাম :
  • শেখ হাসিনা জাতিকে কলঙ্কমুক্ত ও দায়মুক্ত করেছে : মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী বাংলাদেশের যত অর্জন সবকিছু এসেছে আওয়ামী লীগের মাধ্যমে : দীপু মনি ৩৫ হাজার রিকশাচালককে বিনামূল্যে ছাতা দিবে ডিএনসিসি : মেয়র আতিক বেসরকারি প্রতিষ্ঠানগুলো সরকারি নিয়ম বহির্ভূতভাবে চললে বন্ধ করে দেয়া হবে : স্বাস্থ্যমন্ত্রী ট্রাম্পের দায়মুক্তি নিয়ে বিভক্তি মার্কিন সুপ্রিম কোর্টে পিনাকী ভট্টাচার্যকে অভিযুক্ত করে চার্জশিট দাখিল সিটিটিসির উত্তর প্রদেশের ভোটের হিসাবে ভাঙতে পারে মোদির জয়ের স্বপ্ন বর্তমানে দেশের মানুষ আইনি সহায়তা পাওয়ার অধিকার পেয়েছে : আইনমন্ত্রী আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা মঙ্গলবার পদ্মা সেতুতে দেড় হাজার কোটি টাকা টোল আদায়
  • বিকেলে আওয়ামী লীগের শান্তি ও গণতন্ত্র সমাবেশ

    বিকেলে আওয়ামী লীগের শান্তি ও গণতন্ত্র সমাবেশ
    ফাইল ছবি

    রাজধানী ঢাকায় শান্তি ও গণতন্ত্র সমাবেশের মধ্য দিয়ে আজ থেকে রাজপথে আবারো সক্রিয় হচ্ছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। আজ বিকাল ৩টায় ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ এ সমাবেশের আয়োজন করেছে।

    গত ৭ জানুয়ারি জাতীয় সংসদ নির্বাচনের পর ১০ জানুয়ারি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন করে আওয়ামী লীগ। এরপর আর মাঠের কর্মসূচিতে দেখা যায়নি। আজ থেকে আবার মাঠে সক্রিয় হচ্ছে ক্ষমতাসীন দলটির নেতারা।

    ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের দফতর সম্পাদক রিয়াজ উদ্দিন রিয়াজ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, শান্তি ও গণতন্ত্র সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা সমাবেশে বক্তব্য রাখবেন। এতে সভাপতিত্ব করবেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু আহমেদ মন্নাফী।

    সমাবেশে আওয়ামী লীগ নেতারা দেশ ও জাতির বর্তমান পরিস্থিতি নিয়ে আলোচনা করবেন। তারা শান্তি ও গণতন্ত্রের পক্ষে জনমত গঠনে দলের নেতাকর্মীদের উদ্বুদ্ধ করবেন।

    সমাবেশে আওয়ামী লীগের শীর্ষ নেতারা দেশের বর্তমান পরিস্থিতি নিয়ে দলের নেতাকর্মীদের উদ্বেগ প্রকাশ করবেন। তারা বলবেন, বিএনপি-জামায়াত জোটের অপরাজনীতির কারণে দেশে অস্থিরতা বিরাজ করছে। তারা গণতন্ত্রকে ধ্বংস করতে চাইছে।

    আওয়ামী লীগ নেতারা বলবেন, তারা শান্তি ও গণতন্ত্রের পক্ষে দৃঢ় প্রতিজ্ঞ। তারা দেশকে একটি সুন্দর ও সমৃদ্ধ রাষ্ট্র হিসেবে গড়ে তুলতে চান।

    সমাবেশে আওয়ামী লীগের নেতাকর্মীরা ব্যাপক উৎসাহ-উদ্দীপনা নিয়ে অংশগ্রহণ করবেন বলে আশা করা হচ্ছে।
    এমআইপি

    সর্বশেষ

    নামাজের সময়সূচী

    রবিবার, ২৮ এপ্রিল ২০২৪
    Masjid
    ফজর ৪:৪১
    জোহর ১২:০৭
    আসর ৪:২৯
    মাগরিব ৬:১৪
    ইশা ৭:২৮
    সূর্যোদয় ৫:৫৬
    সূর্যাস্ত ৬:১৪